How to buy best domain hosting from Bangladesh

How to buy best domain hosting from Bangladesh
How to buy best domain hosting from Bangladesh


সাইটকে লঞ্চ করার জন্য একটি ডোমেইন এবং হোস্টিং এর প্রয়োজন পড়ে ডোমেইন হচ্ছে আপনার ওয়েবসাইটের নাম আর পোস্টিং হচ্ছে যেখানে আপনার ওয়েবসাইটের সমস্ত ফাইলগুলো থাকবে তাহলে চলুন আপনাকে দেখে দিচ্ছি আপনার ওয়েবসাইটটি লস করার জন্য কিভাবে আবেদন করবেন শুরুতেই ভিডিও ডেসক্রিপশন এ প্রথম লিংকটি ভিজিট করলে আপনি এই পেজটিতে চলে আসবেন এটা হচ্ছে অনেক জনপ্রিয় একটি ডোমেইন হোস্টিং প্রোভাইডার আমি নিজেই কোম্পানির হোস্টিং সার্ভিস ব্যবহার করছি যথেষ্ট ভালো করে এবং পেটের মধ্যে ভিজিট করলে আপনি এখানে দেখতে পাবেন তিনি ছিলেন আমেরিকার জন্য এটা খুবই লো কোয়ালিটি server-side দিনে কয়েকবার ডাউন থাকতে পারে বা অফলাইনে থাকতে পারে আনলিমিটেড ব্যান্ডউইথ এবং ওয়েবসাইট হোস্টিং সর্বোচ্চ তিনটি ওয়েবসাইট করতে পারবেন আর আনলিমিটেড আনলিমিটেড ওয়েবসাইটের মধ্যে যতগুলো খুশি ততগুলো ওয়েবসাইট করতে পারবেন এখানে আছে 4.88 ডলার করে নিবেন আপনার ওয়েবসাইট করবেন না করে নেবেন 88 ডলার প্রায় তিন হাজার টাকার মতো আনলিমিটেড পাওয়া যাচ্ছে তাকে দেখার জন্য এক মাসের জন্য নিচে ক্লিক করবেন এখানে আপনার ওয়েবসাইটের জন্য যে নামটি আপনি করবেন সেটি এখানে দিয়ে দিবেন হয়ে গেছে এখনই সার্ভার টা সেটআপ হতে কিছুটা সময় লাগতে পারে ততক্ষণ আমাদেরকে ওয়েট করতে হবে যেকোনো দবিন্সি কোম্পানির কাছ থেকে ডোমেইন হোস্টিং অর্ডার করার পর কিছু সময় অপেক্ষা করতে হয় সেটা কমপ্লিট হওয়ার জন্য বিশেষ করে ডোমেইন কেনার পরে আপনার নামে রেজিস্টার হতে একটু সময় লাগবে এবং হোস্টিং সার্ভার আপনি কিনবেন সেটাও হতে একটু সময় লাগবে আমাকে একটু ওয়েট করতে হবে আমি ডোমেইন এবং হোস্টিং কিনে কিভাবে আপনি আপনার ওয়েবসাইটের জন্য প্রয়োজনীয় সব তথ্য পাঠিয়ে দে আমার ইমেইল আইডিতে লগিন করে ইমেইল পাঠানো হয়েছে আমাকে মেসেজ দিয়ে জানিয়ে দিচ্ছে এবং দুই নাম্বার অর্ডার করেছি সেখানে তারা দিয়ে দিয়েছে কি কি প্রোডাক্ট অর্ডার করেছি সেগুলো এখানে দেখাচ্ছে অ্যাকাউন্ট ডিটেইলস এখানে কোন হোস্টিং সার্ভারের আইপি অ্যাড্রেস পরবর্তীতে প্রয়োজন হতে পারে আমাদের লগইন করার জন্য এবং এখানে দিয়ে দিয়েছে আমি তাতে ক্লিক করলে এটাতে চলে যাবে যেটা লগইন করতে পারব পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারব আমি ব্যবহার করেছি এখন ভেরিফাই করতে হবে ক্লিক করলেই হয়ে যাবে আনসারী ফাইল আছে সব রিমুভ করে দিব সিপ্যানেলে কিভাবে ওয়ার্ডপ্রেস ইন্সটল করতে হয় আমি সেটাও আপনাকে দেখিয়ে দিলাম এই একই ভিডিওর মধ্যে আমাদের ওয়ার্ডপ্রেস ইন্সটল হয়ে গেছে আমরা যদি এখনই গাড়ি লোড দেই তুমি দেখতে পাবে এখানে একটা ওয়েবসাইট তৈরি হয়ে গেছে

buy best domain hosting


প্রোভাইডার আমি নিজেই কোম্পানির হোস্টিং সার্ভিস ব্যবহার করছি যথেষ্ট ভালো করে এবং পেটের মধ্যে ভিজিট করলে আপনি এখানে দেখতে পাবেন তিনি ছিলেন আমেরিকার জন্য এটা খুবই লো কোয়ালিটি server-side দিনে কয়েকবার ডাউন থাকতে পারে বা অফলাইনে থাকতে পারে আনলিমিটেড ব্যান্ডউইথ এবং ওয়েবসাইট হোস্টিং সর্বোচ্চ তিনটি ওয়েবসাইট করতে পারবেন আর আনলিমিটেড আনলিমিটেড ওয়েবসাইটের মধ্যে যতগুলো খুশি ততগুলো ওয়েবসাইট করতে পারবেন এখানে আছে 4.88 ডলার করে নিবেন আপনার ওয়েবসাইট করবেন না করে নেবেন 88 ডলার প্রায় তিন হাজার টাকার মতো আনলিমিটেড পাওয়া যাচ্ছে

Post a Comment

0 Comments